AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আমার পাশে কোন টাউট বাটপারের স্থান নেই : এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৯ - ২০২৩ | ১০: ৪২ অপরাহ্ণ

মোকাব্বির

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, এলাকার জনসাধারণ যে বিশ্বাস নিয়ে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন, মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত সেই বিশ্বাস ধরে রাখতে চাই। এজন্য আমার পাশে কোন টাউট-বাটপারকে স্থান নেই। আর তাই সর্বদা অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে মাথা উচুঁ করে কথা বলতে পারি। আমরা ভোটের নয়, জনগণের কল্যাণের রাজনীতি চাই।

তিনি সোমবার (২৯ মে) বিকেলে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘বিশ্বনাথ-খাজাঞ্চী-কামাল বাজার সড়ক’ সংস্কার কাজের ‘বিশ্বনাথ ভায়া খাজাঞ্চী-কামাল বাজার’ অংশ পরিদর্শন ও ‘রামধানা-খাজাঞ্চী স্টেশন বাজার’ অংশের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং ‘খাজাঞ্চী একাডেমী স্কুল ভবন নির্মাণ’ কাজ পরিদর্শন শেষে খাজাঞ্চী একাডেমী স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন ।

বক্তব্যে তিনি আরোও বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বের মতো বাংলাদেশও এখন কঠিন অবস্থা মোকাবেলা করছে। এরমধ্যেও জনসাধারণের কষ্ঠ লাগবের জন্য ‘বিশ্বনাথ-খাজাঞ্চী-কামাল বাজার সড়ক’ সংস্কারের কাজ চলছে। কাজটি যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য সংশ্লিস্ট কর্তৃপক্ষের পাশাপাশি এলাকাবাসীকেও স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

খাজাঞ্চী একাডেমী স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হান্নানের সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, বীর মুক্তিযোদ্ধা সানোয়ার আলী, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর ও বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-৩ মোহাম্মদ সুমন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন খাজাঞ্চী একাডেমী স্কুলের শিক্ষার্থী রায়হান আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আরাফাত হোসেন। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ