AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আত-ত্বাকওয়া ইসলামী সংস্থার কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৭ - ২০২৩ | ৮: ২৭ অপরাহ্ণ

আত-ত্বাকওয়া

সিলেটের বিশ্বনাথে ‘আত-ত্বাকওয়া ইসলামী সংস্থা-বৃহত্তর উত্তর বিশ্বনাথ’-এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (২৬ মে) বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজার এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় হাফেজ আবুল লেইছকে সভাপতি ও মো. নেছার আহমদকে সাধারণ সম্পাদক মনোনিত করে নতুন এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি হাফেজ সাদিক আহমদ হাসান, হাফেজ হোসাইন আহমদ, হাফেজ আবুল লেইছ (জুনিয়র), সহসাধারণ সম্পাদক জাহির আহমদ, সাংগঠনিক সম্পাদক মোজাক্কির আহমদ মারজান, সহসাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক আফজল জাহান, প্রচার সম্পাদক রায়হান আহমদ, সহপ্রচার সম্পাদক মো. রাজু মিয়া, নির্বাহী সদস্য হাফেজ আবদুল বাছিত, হাফেজ আক্তার হোসেন, হাফেজ ছাদিকুর রহমান, হাফেজ জালাল আহমদ, হাফেজ জুবায়ের আহমদ, শামসুল হুদা, কামিল আহমদ, এমরান মিয়া, হাফেজ আহসান উদ্দিন, হাফেজ রুহেল আহমদ।

এছাড়া, প্রবাসী সদস্য হিসেবে মনোনিতরা হলেন ফখরুল ইসলাম (যুক্তরাজ্য), আরিফ আলী (ইতালী), জুবায়ের আহমদ, আবদুল্লাহ আল মামুন ও হুসাইন আহমদ (যুক্তরাজ্য), আবুল খয়ের মু. রিদ্বওয়ান ও তালুকদার জাবেদ আহমদ (সৌদি আরব), কামাল উদ্দিন (দুবাই), নুরুল হুদা (যুক্তরাজ্য), জহুর আলম (সৌদি আরব)।

সংস্থার স্থায়ী কমিটির সদস্যরা হলেন মাওলানা মুছাদ্দিক হোসেন হাবিব, শওকত আলী, কবির আহমদ, হাফেজ ফখরুল ইসলাম এবং উপদেষ্টামন্ডলীর সদস্যরা হলেন অ্যাডভোকেট মাস-উদ হাসান, মাওলানা নজির আহমদ, জিয়াউর রহমান, রবিউল ইসলাম।-প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ