AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দিলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২১ - ২০২৩ | ৩: ০৯ পূর্বাহ্ণ

ঈদ উপহার

বিশ্বনাথনিউজ২৪ :: প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথে জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে পৌর শহরের কলেজ রোডস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গনে উপজেলা প্রায় শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারবর্গের সদস্যদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধারা হচ্ছেন জাতির শ্রেষ্ঠ সন্তান, আমাদের সূর্য সন্তান। তাদের ঋণ কখনই, কোন ভাবেই শোধ করা সম্ভব নয়। দীর্ঘদিন জাতির বীর সেনারা নিজেদের প্রাপ্য সন্তান পাওয়া থেকে বঞ্চিত থাকলেও আওয়ামী লীগ সরকার ক্ষমতায় পর থেকেই সম্মানীত করে যাচ্ছে। দল-মত নির্বিশেষে সব মুক্তিযোদ্ধাদের জন্য সমভাবে সম্মানের ব্যবস্থা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বীর মুক্তিযোদ্ধাদের’ ভাতার ব্যবস্থা করেছেন। মুক্তিযোদ্ধাদের মধ্যে যাদের ঘর-বাড়ি নেই, তাদেরকে ঘর-বাড়ি তৈরি করে দিয়েছেন। জীবন-জীবিকার ব্যবস্থা করেছেন, তাদের জন্য বৈশাখী ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করে দিয়েছে

এসময় শফিক চৌধুরী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বনাথ-ওসমানীনগরসহ সর্বস্তরের সিলেটবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তোলে। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে সব মানুষকে আবদ্ধ করে। তাই ঈদের আনন্দ যাতে সবাই উপভোগ করতে পারে সেজন্য আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ থানার থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহ নেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির।

এরপর বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ নিজ বাড়িতে এলাকার ৫ শতাধিক গরীব-অসহায়-বঞ্চিত পরিবারের সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে নিজের ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহারের বস্ত্র বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ