AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সরকারি ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২১ - ২০২৩ | ১২: ১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: অস্বচ্ছল একশো পরিবারের মাঝে ১ বান করে সরকারি ঢেউটিন ও পরিবার প্রতি নগদ তিন হাজার টাকা বিতরণ করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের সার্বিক সহযোগিতায় প্রাপ্ত বিশেষ বরাদ্দের এই ঢেউটিন ও অর্থ আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বলেন, ‘আমি আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে সবসময় আপনাদেরই পাশে আছি। আজীবন আপনাদের পাশে থেকেই নিজেকে নিজেকে উৎসর্গ করব। আমি আগামী সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ইনশাআল্লাহ এবার এই আসনে নৌকা প্রতিক নিয়ে আসতে চাই। এ জন্যে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলাবাসীর সহযোগিতা কামনা করি। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে জয়বাংলা স্লোগান দিয়ে মরতে চাই।’


উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ফয়জুল ইসলাম জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নুর, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থসারথী দাস পাপ্পু।

আরো সংবাদ