AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে এনআরবি ব্যাংকের ঈদ বস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২৩ | ১২: ৪৫ পূর্বাহ্ণ

এনআরবি ব্যাংক

বিশ্বনাথনিউজ২৪ :: এনআরবি ব্যাংক লিমিটেড’র উদ্যোগে সিলেটের বিশ্বনাথে প্রায় ২ শতাধিক ভিক্ষুক ও অটোরিক্সা চালকদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে এনআরবি ব্যাংক লিমিটেড’র পরিচালক মনির আলীর মাধ্যমে পৌর শহরস্থ তার নিজ বাসায় ঈদ উপহার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে এনআরবি ব্যাংক লিমিটেড’র ঈদ উপহার বিতরণ করেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলী।

সংগক মাসুক মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সহ সভাপতি রুপক কুমার দে, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি সেলিম আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আরব আলী ইমন।

সভায় বক্তারা বলেন, বন্যা ও করোনাকালীন সময়সহ বিভিন্ন সময়ে এনআরবি ব্যাংক লিমিটেড এলাকার অসহায়-গরীব মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। মানবতার টানে সরকারের পাশাপাশি মানুষের কল্যাণে ব্যাংক কর্তৃপক্ষ যেভাবে মানবসেবা করে যাচ্ছেন সত্যি তা প্রশংসার দাবী রাখে। শুধু নিজেদের লাভের চিন্তাভাবনা না সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাওটাই মানবতার বিজয়।

আরো সংবাদ