AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২৩ | ১২: ৩৩ পূর্বাহ্ণ

খাজাঞ্চী

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মধ্যে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সকালে স্থানীয় ইউনিয়নের ঘাসিগাঁও গ্রামে ওয়েলফেয়ার এসোসিয়েশনের অর্থ সম্পাদক আশরাফ উদ্দিনের বাড়িতে আনুষ্ঠানিকভাবে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫ শত পরিবারের সদস্যদের মাঝে নগদ ৩ লক্ষ টাকা বিতরণ করা হয়।

সমাজসেবক মোস্তাক আহমদের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অর্থ বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য, সমাজসেবক ও শিক্ষানুরাগী কবির আহমদ কুব্বার, প্রবাসী জবির আহমেদ নাজমুল, ট্রাস্টের স্থানীয় প্রতিনিধি মনসুর আলম ও সংগঠক মোস্তাক আহমদ মস্তফা।

অনুষ্ঠানে ট্রাস্টের ওয়ার্ড প্রতিনিধি শহিদ আলী বাবুল, আবুল খয়ের, ইরন মিয়া, তাজ উদ্দিন, জিয়াউর রহমান, আমিনুর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, সংগঠক আজিজুর রহমান মনর প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের প্রায় দুই শতাধিক অসহায় মানুষকে এবং অন্য ৭টি ওয়ার্ডে বিতরণের জন্য স্থানীয় প্রতিনিধিদের হাতে নগদ অর্থ হস্তান্তর করে অতিথিবৃন্দ।

অর্থ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করতে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরক কৃতজ্ঞতা জানিয়েছেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিব মিয়া ও অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন।

উল্লেখ্য, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ইতিমধ্যে শীতবস্ত্র বিতরণ, মহামারী করোনা ভাইরাস, রামাদান ও ঈদ উপলক্ষ্যে খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস প্রদান, মসজিদ উন্নয়ন কাজে অনুদান প্রদান এবং চিকিৎসা সহায়তা প্রদানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।

আরো সংবাদ