AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ঈদ উপহার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৭ - ২০২৩ | ১১: ০৪ অপরাহ্ণ

ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, ‘বিশেষ করে আমতৈল গ্রাম সম্পর্কে মাননীয় প্রধানমন্ত্রী সবই জানেন। এই গ্রামের প্রতিবন্ধীদের অবস্থা পরিবর্তনের জন্য, তাদের জীবন মানের উন্নয়নের জন্য সরকার কাজ করছে। আর যাতে কোন প্রতিবন্ধী সন্তান জন্ম না নেয় সেজন্য আপনাদেরকের সচেতন হতে হবে। সুস্থ ও অসুস্থ ছেলে মেয়েকে বিদ্যালয়ে পড়ালেখার সুযোগ করে দিয়েছে সরকার। তাদেরকে শিক্ষা অর্জন করতে হবে।’

তিনি সোমবার (১৭ এপ্রিল) সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদে ৫ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মোবারক হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, জেলা ত্রাণ ও পুর্ণবাসন কর্মকর্তা মো. নুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, ইউপি সদস্য আবুল কাশেম, আবুল খয়ের, জামাল উদ্দিন, আজাদ আলী, নজরুল ইসলাম, আছারুন নেছা, রুশনা বেগম, মিনা বেগম, সচিব নারায়ন দেবনাথ প্রমুখ।

আরো সংবাদ