Search
Close this search box.

বালাগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সংবর্ধনা

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে : সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের হামিদপুর গ্রামে ‘স্বর্ণালী-১৮ এসএসসি ব্যাচ’র উদ্যোগে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (০২ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

বক্তব্যে তিনি বলেন, ‘পড়ালেখা করে জ্ঞান অজর্নের মাধ্যমে আজকের শিক্ষার্থীদের আগামীদিনের আলোকিত মানুষ হতে হবে। পরিবার, দেশ এবং জাতির যোগ্য সন্তান হিসেবে আগামীদিনের নেতৃত্ব প্রদান করতে হবে।’ তিনি এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রায় তোমাদের সামিল হতে হবে। তোমাদের অনেক দূর যেতে হবে।’

এবারের এসএসসি উত্তীর্ণদের মধ্যে যারা আগামী এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাবে তাদের প্রত্যেককে কম্পিউটার উপহার প্রদানের ঘোষণা দেন ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

স্বর্ণালী-১৮ ব্যাচের সভাপতি তারেক আহমদেও সভাপতিত্বে ও সমাজকর্মী আবু সালেহ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক শহীদ আহমদ চৌধুরী জুলহান ও শিক্ষক মো. নাসির উদ্দিন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে শুভেচ্ছাবার্তা প্রেরণ করেন যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও কবি মুহাম্মদ শরীফুজ্জামান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক শেখ আব্দুল মজিদ, যুবলীগ নেতা মাহিনুল ইসলাম চৌধুরী, সমাজকর্মী শফিকুল হক, ছালিক আহমদ, আব্দুল হান্নান, লিয়াকত আলী, রফিক আহমদ, আশরাফুল ইসলাম পারভেজ, মো. আব্দুল্লাহ, সালমান আহমদ, জাহিদুল ইসলাম, শানুর আহমদ, জুবেল আহমদ ইব্রাহিম, রুমান আহমদ, আব্দুল্লাহ আল আমিন প্রমুখ।

আরও খবর