AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে আনন্দ মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১ - ২০২৩ | ৫: ৪৩ অপরাহ্ণ

প্রতিষ্ঠাবার্ষিকী

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার নেতৃত্বে পৌর শহরের আব্দুল খালিক কমিউনিটি সেন্টারের সামন থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রিজের মুখে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, জাতীয় পার্টির ইতিহাস উন্নয়ন শান্তির ও অগ্রযাত্রার ইতিহাস। জাতীয় পার্টি উন্নয়ন ও নির্বাচন মুখী দল। বিশ্বনাথে প্রতিটি উন্নয়নের সাথে জাতীয় পার্টি অঙ্গাঙ্গিভাবে জড়িত আছে। জাতীয় পার্টির হাত ধরে বিশ্বনাথ উপজেলা সৃষ্টি হয়েছিল এবং উপজেলা পরিষদের মাধ্যমে এলাকার আনাচে কানাচে উন্নয়ন হয়েছিল। ২০ বছর পর আবারও যখন বিশ্বনাথ-ওসমানীনগরে আমাদের হাতে নেতৃত্ব আসে আমরা আবারও উন্নয়নের নবযাত্রা শুরু করেছিলাম। তারি ধারাবাহিকতায় বিশ্বনাথকে পৌরসভায় রূপান্তরিত করা হয়েছে। বিশ্বনাথ পৌরসভা যতদিন থাকবে জাতীয় পার্টির কথা মানুষ ততদিন স্মরণ করবে।

পথসভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি নেতা জয়নাল আবেদীন ও পরিচালনা করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল।

মিছিল ও পথসভায় উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাতীয় পার্টি নেতা রইছুল ইসলাম মেম্বার, আনোয়ার আলী, নাজিম চৌধুরী, নোমান আহমদ, যুব সংহতি নেতা গোলাম জবদানী, সুয়েব মিয়াসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ