AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩ - ২০২৩ | ১২: ২৬ পূর্বাহ্ণ

আলোচনা সভা ও সাংস্কৃতিক

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির পরিচিতি এবং মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ জানুয়ারী) সন্ধ্যায় বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজারস্থ সিএনজি স্ট্যান্ডের সামনে উপজেলা, পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা শেষে মধ্যরাত পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকার কারণেই নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণের পাশাপাশি দেশে মেট্টোরেলের যাত্রা শুরু হয়েছে। আওয়ামী লীগের আমলেই মানুষ উন্নয়ন পান, এজন্য দেশবাসী বার বার আওয়ামী লীগকে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে রাষ্ট্রীয় ক্ষমতায় আনছেন। আর জামায়াত-বিএনপি উন্নয়ন নয়, লুটপাট নিয়ে ব্যস্থ থাকে। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আফসার আজিজ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলমের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া চেয়ারম্যান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আতিক সাজ্জাদ ও ওসমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য এ আর চেরাগ আলী, ফিরোজ খান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা আফিয়া রশিদ ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সদস্য আক্তার হোসেন শামীম ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন।

সভায় আরও বক্তব্য রাখেন লামাকাজী সাধারণ সম্পাদক আকমল হোসেন, খাজাঞ্চীর সভাপতি শাহ সিদ্দিকুর রহমান, অলংকারীর সভাপতি সাফওয়ান সিদ্দিকী, রামপাশার আহবায়ক আসাদ মিয়া, যুগ্ম আহবায়ক আবুল হাসান, দৌলতপুরের সভাপতি নিজাম উদ্দিন, বিশ্বনাথের সাধারণ সম্পাদক তারেক আজিজ, দেওকলসের সভাপতি মধু মিয়া ও দশঘরের সভাপতি মুহিত চৌধুরী।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় কন্ঠ শিল্পী পাগল হাসান, আইডল ইমন, সুমন নূর, পুরভী তালুকদার ও শৈলী দেবসহ স্থানীয় শিল্পীরা।

আরো সংবাদ