Search
Close this search box.

বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের রেসকিউ লাইফের সংবর্ধনা

রেসকিউ লাইফের সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করেছে রেসকিউ লাইফ ফাউন্ডেশন। গতকাল রবিবার (১ জানুয়ারি) বিকেলে সংবর্ধনা অনুষ্ঠানটি উপজেলা বিআরডিবি হলরুমে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের সভাপতি মো. আব্দুন নুরের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক আবু শহীদ সালমান ও মাজহারুল ইসলাম সাব্বিরের সঞ্চালনায় এতে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র মুহিবুর রহমান। তিনি তার বক্তব্যে রেসকিউ লাইফ ফাউন্ডেশনের যুগোপযোগী নানা উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং পৌরসভার পক্ষ থেকে সংগঠনটিকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সংবর্ধিত অতিথি প্যানেল মেয়র-১ রফিক মিয়া, জহুর আলী, শামীম আহমদ, মোহাম্মদ সুমন ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রাসনা বেগম ও লাকী বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেসকিউ লাইফ এডুকেশন ফর কিডসের আহ্বায়ক মোহাম্মদ আল আমিন।

শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন ফাউন্ডেশনের জ্যেষ্ঠ সহসভাপতি নজির আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারন সম্পাদক নাহিদ আহমদ সুয়েব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের যুগ্ম সাধারন সম্পাদক শুভ্র দেব শুভ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সহসাংগঠনিক সম্পাদক বাপ্পি মালাকার, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, সহরক্ত বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, সহআন্তর্জাতিক সম্পাদক আব্দুল সুয়েব, অফিস সম্পাদক সোহাগ মিয়া, সহপ্রচার সম্পাদক অমিত পাল, বিপন কান্ত দেব শিক্ষা সম্পাদক আফজাল হোসেন, সহশিক্ষা সম্পাদক অভিজিৎ পাল, আইন সম্পাদক শেখ আব্দুস সামাদ, তথ্য প্রযুক্তি সম্পাদক মাসুদ আহমদ রিপন, স্বাস্থ্য সম্পাদক রিফাত আল রাফি, ত্রাণ ও পুণর্বাসন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম জনি, কার্যনির্বাহী সদস্য সাগর আলী, সাধারণ সদস্য তামিম, হাফিজ, তামজিদ, রাহুল, দীপ্র প্রমুখ।

আরও খবর