AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০২২ | ৭: ২০ অপরাহ্ণ

সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশ্বনাথনিউজ২৪ :: মহান বিজয় দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলা, পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার (১ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। পৌর শহরের নতুন বাজারস্থ সিএনজি স্ট্যান্ডে সন্ধ্যা ৬টায় এই অনুষ্ঠান শুরু হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখবেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আফছার আজিজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, কার্যনির্বাহী সদস্য ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছে, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন কন্ঠ শিল্পী পাগল হাসান, আইডল ইমন, সুমন নূর, জারা খান মুন্নি, পুরভী তালুকদার ও শৈলী দেবসহ স্থানীয় শিল্পীরা।

অনুষ্ঠানকে সফল ও সার্থক করে তুলতে সর্ব মহলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

আরো সংবাদ