Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাবে সমাজসেবী ছইল মিয়া’র ৫০ হাজার টাকা অনুদান, কৃতজ্ঞতা প্রকাশ

প্রেসক্লাবে সমাজসেবী ছইল মিয়া’র ৫০ হাজার
ছইল মিয়া দাদু ভাই ফাউন্ডেশনের অনুদানের অর্থ গ্রহন করছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪: যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী এবং প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ছইল মিয়া দাদু ভাই বিশ্বনাথ প্রেসক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন।

গত রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছইল মিয়া দাদু ভাই ফাউন্ডেশনের সভাপতি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আহমদ আলী হিরণ অনুদানের অর্থ প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ মো. জামাল মিয়া, সাবেক সভাপতি তজম্মুল আলী রাজু এবং সদস্য আহমদ আলী হিরণ।

আরও পড়ুন :: বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সভা অনুষ্ঠিত: জুবায়ের সভাপতি ও শিপন সাধারণ সম্পাদক নির্বাচিত

অনুদানের অর্থ হস্তান্তরের সময় প্রবাসী ছইল মিয়া দাদু ভাই মোবাইল ফোনে বলেন, “ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের উন্নয়নে আমার প্রচেষ্টা ও সার্বিক সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে। বিশ্বনাথের সাংবাদিকরা আর্থসামাজিক উন্নয়ন এবং মানবসেবায় গত দুই দশক ধরে যে অনন্য ভূমিকা পালন করছেন, তা অত্যন্ত প্রশংসার যোগ্য। আমি তাদের আরও সাফল্য ও সমৃদ্ধি কামনা করি।”

ছইল মিয়া দাদু ভাইয়ের এই অনুদান পেয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের। তিনি বলেন, “শিক্ষানুরাগী ও প্রবাসী ছইল মিয়া দাদু ভাই একজন নিঃস্বার্থ সমাজসেবী ও পরোপকারী মানুষ। শিক্ষার প্রসার এবং আর্থসামাজিক উন্নয়নে তাঁর অবদান সত্যিই অনন্য, যা তাঁকে আমাদের হৃদয়ের কাছাকাছি এনে দিয়েছে। আমরা তাঁর এই অনুদানের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।”

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত