Search
Close this search box.

দৌলতপুর দাখিল মাদ্রাসায় কম্পিউটার ল্যাবের উন্নয়নে অনুদান দিলেন গুলজার খান

দৌলতপুর দাখিল মাদ্রাসায় কম্পিউটার ল্যাবের উন্নয়নে অনুদান দিলেন গুলজার খান
মাদ্রাসা কতৃপক্ষের সাথে আলোচনা করছেন গুলজার খান ।
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথে দৌলতপুর ইসলামিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার কম্পিউটার ল্যাবের উন্নয়নের জন্য যুক্তরাজ্য প্রবাসী ও সমাজসেবক গুলজার খান ৪০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন। তিনি যুক্তরাজ্যের ব্রিকলেইন এলাকার একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং বিভিন্ন প্রবাসী সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শনিবার মাদ্রাসা পরিদর্শন শেষে মাদ্রাসা পরিচালনা কমিটির হাতে এই অনুদান তুলে দেন।

মাদ্রাসা কর্তৃপক্ষ এবং প্রবাসী সমাজের সদস্যরা তাঁর এই উদার দানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মাদ্রাসা পরিদর্শনের সময় গুলজার খানের সঙ্গে ছিলেন প্রবাসী শিক্ষানুরাগী শানুর আলী, মকসুদ আহমদ, এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজিম উদ্দীন সিহাব। এছাড়াও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমান, সহ-সাধারণ সম্পাদক হাফিজ জাহেদুল ইসলাম জুয়েল, ক্যাশিয়ার ক্বারী আব্দুস সালাম সুহেল, সদস্য মানিক মিয়া, আওলাদ মিয়াসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

আারও পড়ুন :: বিশ্বনাথে আমজাদ উল্লাহ কলেজে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া মাহফিল

মাদ্রাসা পরিদর্শনের পূর্বে সমাজসেবক গোলজার খান মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও মাদ্রাসা সুপার মাওলানা মো. মিজানুর রহমান সাথে মাদ্রাসার বিভিন্ন বিষয় নিয়ে বিস্তর আলোচনা করেন।

পরিদর্শনের আগে, গুলজার খান মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য ও সুপার মাওলানা মো. মিজানুর রহমানের সঙ্গে মাদ্রাসার বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোচনা করেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত