AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইউপি সদস্যসহ ৪ জনকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৫ - ২০২৩ | ৯: ৪৯ অপরাহ্ণ

ধন মিয়া

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগে দায়ের করা মামলায় ইউপি সদস্যসহ ৪ জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তারা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও উত্তর দৌলতপুর গ্রামের মৃত ইমান আলীর ছেলে আনোয়ার হোসেন ধন মিয়া (৩০), একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলা মিয়া (৪০), মৃত ছনুফর আলীর ছেলে কুতুব আলী (৩৫) ও আব্দুছ ছত্তারের ছেলে শফিক মিয়া (৪০)।

উচ্চ আদালতের নির্দেশে বৃহস্পতিবার (২৫ মে) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে মামলার ৮ জন অভিযুক্ত জামিন আবেদন করলে তাদের মধ্যে ৪ জনের আবেদন মঞ্জুর করেন এবং অপর ৪ জনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী আতিকুর রহমান। তিনি জানান, উত্তর দৌলতপুর গ্রামের আনোয়ার হোসেন ধন মিয়ার পক্ষের লোকজনদের সাথে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে একই গ্রামের মৃত হাজী আব্দল লতিফের ছেলে মোস্তফা মিয়া পক্ষের। আর ওই বিরোধকে কেন্দ্র করে গত ১৪ এপ্রিল বিকেলে প্রতিপক্ষের হামলায় মোস্তফা মিয়াসহ তার পক্ষের ৮জন আহত হন। ঘটনার পরদিন প্রতিপক্ষের ইউপি সদস্য আনোয়ার হোসেন ধন মিয়াসহ ১৯ জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি মামলা (নাম্বার ১৩) দায়ের করেন মোস্তফা মিয়া। এরপর উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন পান অভিযুক্তরা।

প্রসঙ্গত, মারামারির ঘটনার পরদিন বিশ্বনাথ থানায় মোস্তফা মিয়া মামলা দায়ের করলে প্রতিপক্ষের কুতুব আলী বাদী হয়ে একই ঘটনায় মোস্তফা মিয়াসহ ৭ জনকে অভিযুক্ত করে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে একটি সিআর মামলা (নাম্বার ১৮৪/২০২৩ইং)। কিন্ত আদালতে দাখিল করা ৪ ভিকটিমের মেডিকেল রিপোর্টের কোন সত্যতা পাওয়া যায়নি উল্লেখ করে গত ২৫ মে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন বিশ্বনাথ থানার এসআই মো. কবির উদ্দিন।

আরো সংবাদ