Search
Close this search box.

সন্ধ্যার মধ্যে সিলেটসহ ৮ অঞ্চলে বজ্রবৃষ্টির শঙ্কা 

সিলেটসহ ৮ অঞ্চলে বজ্রবৃষ্টির শঙ্কা
সিলেটসহ ৮ অঞ্চলে বজ্রবৃষ্টির শঙ্কা
Facebook
Twitter
WhatsApp

জাতীয় সংবাদ ডেস্ক:: আজ সন্ধ্যার মধ্যে সিলেটসহ দেশের আটটি অঞ্চলে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির আশঙ্কা করছে আবহাওয়া অধিদপ্তর। এসব এলাকায় সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে। এ কারণে নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া সতর্কবার্তায় এ তথ্য জানানো হয়েছে। আবহাওয়াবিদ খোন্দকার হাফিজুর রহমান স্বাক্ষরিত বার্তায় বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এর সঙ্গে বজ্রবৃষ্টিও হতে পারে।

আরও পড়ুন :: সকল পর্যায়ে সংস্কার কর্মসূচি বাস্তবায়নে সচিবদের নির্দেশ প্রধান উপদেষ্টার

অন্য এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কিছু এলাকায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এছাড়া হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেটের কিছু এলাকায় মাঝারি ধরনের ভারি বর্ষণের সম্ভাবনাও রয়েছে।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত