Search
Close this search box.

সিলেটে স্বামীকে খুন করে খাটের নিচে লাশ লুকালেন স্ত্রী

স্বামীকে খুন করে খাটের নিচে লাশ লুকালেন স্ত্রী
প্রতীকি ছবি।
Facebook
Twitter
WhatsApp

সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীর হাতে এক ইমামের হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে মাওলানা রুহুল আমীন (৩৭) নামের ইমামের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী নাদিয়া বেগম (৪০)কে আটক করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতের কোনো এক সময়ে নাদিয়া বেগম তার স্বামী রুহুল আমীনকে প্রথম অচেতন করে পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন। এরপর লাশটি খাটের নিচে লুকিয়ে রাখেন। পরবর্তী সময়ে তিনি রুহুল আমীনের বাবার বাড়িতে গিয়ে তাদের আত্মীয়স্বজনকে জানান যে, তিনি তার স্বামীকে খুঁজে পাচ্ছেন না। শনিবার বিকেল ৫টার দিকে স্থানীয়রা বাসার খাটের নিচ থেকে রুহুল আমীনের লাশ উদ্ধার করেন। পরে পুলিশ খবর পেয়ে স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রাথমিক তদন্তে জানা যায়, নিহত মাওলানা রুহুল আমীন গত ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে বিয়ে করেছিলেন। নতুন বিয়েকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুন: বনানীতে আ’ট’ক সিলেটের শ’মসের মবিন চৌধুরী

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, লাশটি ময়নাতদন্তের জন্য এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত