Search
Close this search box.

বিশ্বনাথে জামায়াত নেতার উপর হামলা: সাবেক মন্ত্রীসহ ১০৮ জনের বিরুদ্ধে মামলা

মন্ত্রীসহ ১০৮ জনের বিরুদ্ধে মামলা
আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী ও জামায়াত নেতা আমজদ আলীর উপর গত ৪ আগস্ট হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে প্রধান আসামি করে আমজদ আলী নিজেই বুধবার (২১ আগস্ট) বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলার নং ১২।

মামলার অন্যান্য অভিযুক্তদের মধ্যে রয়েছেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ এবং সাবেক ভাইস-চেয়ারম্যান ও যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট’সহ মোট ১০৮ জন । এর মধ্যে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীও অভিযুক্ত রয়েছেন।

আরও পড়ুন :: বিশ্বনাথের আল-হেরা শপিং সিটিতে হামলা-ভাঙচুর : ৮৩ জনের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিশ্বনাথ পৌরশহরের আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী ও জামায়াত নেতা আমজদ আলী বাড়ি থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে পৌরশহরের বাসিয়া সেতুর উপরে মোটরসাইকেলের গতি রোধ করে একদল আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মী তার উপর অতর্কিত হামলা চালায় এবং মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত