AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২ - ২০২৩ | ১২: ৪২ পূর্বাহ্ণ

বিশ্বনাথ পৌরসভা

বিশ্বনাথনিউজ২৪ :: মাহে রমজান উপলক্ষে ‘বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারকে আড়াই হাজার টাকা করে নগদ মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজারস্থ ‘হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ’ মিলনায়তনে ট্রাস্টের পক্ষ থেকে ‘পৌরসভা ও ইউনিয়নে’ বিতরণের লক্ষে নির্ধারিত প্রতিনিধিদের কাছে ওই নগদ অর্থ তুলে দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে বিতরণের টাকা হস্তান্তর করেন ও বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রবীণ রাজনীতিবীদ এম. মোজাহিদ আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ও প্রবীণ রাজনীতিবীদ ছয়ফুল হক।

ট্রাস্টের ট্রাস্টী গৌছ আলীর সভাপতিত্বে ও সংগঠক একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, যুক্তরাষ্ট্র প্রবাসী মনির আহমদ, ট্রাস্টের ট্রাস্টি সাদেক আলী, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক শিক্ষক ইমাদ উদ্দিন।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের সকল দূর্যোগের সময় সবার আগে সহযোগিতার হাত বাড়ান প্রবাসীরা। বর্তমানে সারা বিশ্বে চলছে অর্থনৈতিক মন্দা। তবুও দেশ, মাটি ও মানুষের কল্যাণে প্রবাসীরা মানবতার কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারা বলেন, বিশ্বনাথে পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ৩১জন ট্রাস্টি যারা অত্যন্ত নিভৃতে এলাকার দরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় লোকজনের পরিবার-পরিজনদের মধ্যে নিজেদের সাহায্যের হাত প্রসারিত করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

আরো সংবাদ