Search
Close this search box.

সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রায় শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২২ এপ্রিল) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজার এলাকার বহরকাটা গ্রামে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৯ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি পেয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি লবন, ১ লিটার ভোজ্যতেল ও ১ কেজি খেজুর প্রদান করা হয়।

ট্রাস্টের সাধারণ সম্পাদক শেখ মো. কামালের সভাপতিত্বে এবং ট্রাস্টের সদস্য শেখ রাহাত মিয়ার পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা কৃষকলীগের সভাপতি শাহ মো. নিজাম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী। মোনাজাত পরিচালনা করেন বহরকাটা জামে মসজিদের ইমাম মাওলানা আতাউর রহমান।

এসময় ট্রাস্টের সদস্য শেখ রাশেদ মিয়া ও শেখ তাহিদ মিয়াসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর, ঈদুল আযহা ও করোনা ভাইরাসের সংকটমময় মুহুর্তসহ বিভিন্ন সময়ে সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে এলাকার গরীব অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী, বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়ে থাকে।

আরও খবর