AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শেখ মো. তাহির উল্লাহ ট্রাষ্টের উদ্যোগে যাকাত বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৪ - ২০২৩ | ১১: ৪৯ অপরাহ্ণ

যাকাত বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পৌর শহরের মুফতিরগাঁও গ্রামে শেখ মো. তাহির উল্লাহ ট্রাষ্টের উদ্যোগে ‘যাকাত বিতরণ’ করা হয়েছে। ‘শেখ বাড়ি’তে অনুষ্ঠানিকভাবে যাকাত বিতরণের অংশ হিসেবে এলাকার প্রায় ৮৫০টি অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ছোলা, তেল, আলু, পিয়াজ ও লবন।

তিনি শুক্রবার (২৪ মার্চ) সকালে যাকাত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, পবিত্র মাহে রমজানে অসহায়-গরীব মানুষেরা যাতে কষ্টের মধ্যে না থাকেন সেজন্য আমাদের সবাইকে সরকারের পাশাপাশি নিজেদের সাহায্যের হাত প্রসারিত করতে হবে। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার পর থেকেই দেশের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণের জন্য নানান প্রদক্ষে গ্রহন করেছেন। ফলেই আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। জঙ্গি-সন্ত্রাসবাদ ও ঘুষ-দূর্নীতি-মাদকমুক্ত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মানের মাধ্যমে জাতির জনকের ‘স্বপ্নের সোনার বাংলা’ গড়ে তুলতে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শেখ মো. তাহির উল্লাহ’র ছোট ভাই শেখ ফারুক আহমদ ফিরুজের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলী ও সিলেট লেখক ফোরামের সভাপতি নাজমুল ইসলাম মকবুল।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শেখ মো. তাহির উল্লাহ’র ছোট ভাই শেখ আমির আলী ও শেষে দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলনা নু’মান আহমদ। এসময় অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ