AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রিটিশ সাইক্লিং টিমকে বিশ্বনাথে বরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১২ - ২০২৩ | ১১: ১৩ অপরাহ্ণ

সাইক্লিং টিম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে সফররত ব্রিটেনের জনপ্রিয় মুসলিম চ্যারিটি সংস্থার ২২ সদস্য বিশিষ্ট ‘টিম এমসি’র সাইক্লিং দল সিলেটের এসেছেন। বাংলাদেশের ছিন্নমূল শিশুদের স্থায়ী পুনর্বাসনের জন্য তহবিল (ফান্ড) সংগহের লক্ষ্যে প্রতিবারের ন্যায় এবারও ‘ট্যুার ডি বাংলাদেশ’ নামে টিম এমসি’র সদস্যরা বাংলাদেশে আসেন এবং তারা মংলা, মুন্সিগঞ্জ, গাজীপুর ও মৌলভীবাজার হয়ে প্রায় ৭০০ কিলোমিটার বাইসাইকেল চালিয়ে গতকাল রোববার দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌঁছেন।

টিম এমসি’র গ্রুপ লিডার, লন্ডন থেকে বাইসাইকেল চালিয়ে মক্কায় পবিত্র হজ্ব পালন করে চমক সৃষ্টিকারী বিশ্বনাথের কৃতি সন্তান রাশিদ আলীর নেতৃত্বে ‘টিম এমসি’র সাইক্লিং দলের সদস্যরা বাংলাদেশে আসেন।

ব্রিটিশ সাইক্লিং টিম বিশ্বনাথে পৌঁছলে তাদেরকে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া স্বাগত জানিয়ে ‘মুসলিম চ্যারিটি’কে বিশ্বনাথে জনকল্যান ও সেবামূলক প্রজেক্ট গ্রহণ করার জন্য আহ্বান জানান এবং বিশ্বনাথ উপজেলা পরিষদের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের’র পরিচালনায় পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আব্দুল মতিন, টিম এসসির প্রধান রাশীদ আলী, সদস্য ইসলাম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, আহমদ আলী হিরন, ইউএনও’র সিও সাদেক আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, সংগঠক মশিহুর রহমান লিপু প্রমুখ।

আরো সংবাদ