AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কুরিয়ার সার্ভিসের সাথে প্রতারণা, গ্রেফতার ১

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১০ - ২০২৩ | ২: ৩০ পূর্বাহ্ণ

প্রতারণা

নিজস্ব প্রতিবেদক : কুরিয়ার সার্ভিস কোম্পানীর সাথে প্রতারণা করে নগদ টাকা ও পার্সেলের মালামাল চুরির অভিযোগে জাবেদ আহমেদ (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী গ্রামের জয়নাল আহমেদের ছেলে। জাবেদ বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া পূর্ব পাড়া গ্রামের বসবাস করে আসছিলো।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারী জাবেদ আহমেদসহ ও তার ২/৩ সহযোগী অনলাইনে মার্সেন্ট কসমেটিকস কর্ণারে একটি পার্সেল অর্ডার করে। তাদের কথা মতো উক্ত পার্সেল ডেলিভারি দেওয়ার জন্য সিলেটের গোটাটিকর হতে স্টেডফাস্ট কুরিয়ার সার্ভিস লিমিটেড’র সদস্য রাশেদুল ইসলাম গত ১ ফেব্রুয়ারি বিশ্বনাথ উপজেলা সদরে পৌঁছলে জাবেদ আহমেদসহ তার অন্যান্য সহযোগীরা রাশেদুলকে বিশ্বনাথ পুরান বাজার যাওয়ার জন্য বলে। তখন তাদের কথামতো পার্সেল ডেলিভারি সদস্য রাশেদুল পুরান বাজার গেলে সু কৌশলে তার (রাশেদুল) কাছ থেকে জাবেদ ও তার সহযোগীরা অর্ডারকৃত পার্সেল এর টাকা না দিয়ে পার্সেল এবং পার্সেল বহনের কুরিয়ারের নগদ টাকা, মোবাইল ফোনসহ মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় রাশেদুল ইসলাম বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার এসআই রুমেন আহমদের নেতৃতে একদল পুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের মাদানিয়া মাদ্রাসার সামনে থেকে অভিযুক্ত জাবেদ আহমেদকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে চোরাইকৃত টাকার আংশিক টাকা উদ্ধার উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের সত্য নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটককৃত জাবেদ একজন প্রতারক। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরো সংবাদ