Search
Close this search box.

দাখিল পরীক্ষায় হযরত শাহপরাণ (র:) বি এস হাফিজিয়া দাখিল মাদরাসার সাফল্য

দাখিল মাদরাসার সাফল্য

বিশ্বনাথনিউজ২৪ :: এবার ২০২২ দাখিল পরীক্ষায় ২০ জন পরীক্ষার্থির মধ্যে ৭ টি A + ও ৮ টি A গ্রেড সহ শতভাগ পাশ করে সাফল্য অর্জন করেছে অলংকারী পৌদনাপুরে অবস্থিথ হযরত শাহপরাণ (র:) বি এস হাফিজিয়া দাখিল মাদরাসা

১৯৯৯ সালে হিফজ শাখা দিয়ে মাদরাসাটি প্রতিষ্টা করেন অত্র এলাকারই কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মো: শাহ আলম। ক্রমান্বয়ে হিফজের পাশাপাশি মাদরাসাটি শিশু শ্রেণি থেকে দাখিল পর্যন্ত উন্নীত হয়। ২০১৭ সাল থেকে দাখিল পরীক্ষা দিয়ে আসছে মাদরাসাটি।

এর পর্বেও একবার ২ টি A+ সহ শতভাগ পাশ করে দাখিল পরীক্ষায় বিশ্বনাথে  প্রথম স্থান অধিকার করেছে উক্ত প্রতিষ্টান।এবং ইবতেদায়ী সমাপনি পরীক্ষায় কয়েকবার বিশ্বনাথে সর্বধিক সরকারি  বৃত্তি পেয়ে প্রথম স্থান অধিকার করেছে এই প্রতিষ্টান। বর্তমানে মাদরাসায়  শিশু শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ছাত্রছাত্রী রয়েছে প্রায় তিনশত জন এবং হিফজ বোর্ডিং ও এতিমখানায় রয়েছে ৪০ জন ছাত্র।

ফলাফলে ধারাবাহিক সফলতা অর্জন করায় মাদরাসার সকল শিক্ষক, অভিবাবক, ছাত্রছাত্রী ও ম্যানেজিং কমিটির সবাইকে অভিনন্দন ও মাদরাসাকে সব দিক দিয়ে এগিয়ে নিতে সব সময়ের মত এলাকাসির সব ধরনের সহযোগিতার কামনা করেছেন মাদরাসার সুপার মাওলানা মোহাম্মদ আজিজুর রহমান।

আরও খবর