AM-ACCOUNTANCY-SERVICES-BBB

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৬ - ২০২২ | ৯: ২৭ অপরাহ্ণ

শীর্ষ ১২ দূর্নীতিবাজকে

বিশ্বনাথনিউজ২৪ :: ‘স্বাধীনতার পর থেকেই চোর-ডাকাত ও লুটপাটকারিরা-দুর্নীতিবাজদের তৈরী করা সিন্ডিকেটের কাছে দেশ জিম্মি হয়ে পড়েছে। এরাই বাঁধাগ্রস্থ করছে সরকারের উন্নয়নকে। জনগণের কাঙ্খিত উন্নয়ন না করতে পারলেও এসব দুর্নীতিবাজরা এমপি হয়ে গরীবের টাকা লুটপাট করে ঢাকার গুলশান-বনানীতে হাজার হাজার কোটি টাকার প্রাসাদ তৈরী করেছেন। ট্রাইব্যুনাল গঠন করে দেশের শীর্ষ ১২ দুর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই দেশ থেকে ৫০% দূর্নীতি কমে যাবে। আমাদের কাছে সঠিক তথ্য-প্রমাণ সবই আছে, শুধু তদন্ত সাপেক্ষে তাদেরকে শাস্তি প্রদান করাই বাকী।’ কথাগুলো বলেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

তিনি শনিবার (২৬ নভেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ‘সৎপুর-মনাইকান্দি সড়ক পাকাকরণের লক্ষ্যে’ কামিল নগর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার ‘অলুপাড়া, কামিলনগর, আইলাকান্দি, মনাইকান্দি ও নটপুর’ গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। এসময় তিনি দ্রুত সময়ের মধ্যে জনস্বার্থের কথা বিবেচনা করে ‘সৎপুর-মনাইকান্দি সড়ক’ পাকাকরণের প্রদক্ষেপ গ্রহন করবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

কামিলনগর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমান কিরন মেম্বারের সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী সুনিল বৈদ্যের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার তোফায়েল আহমদ লাল, চরইসবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মঞ্জু রাণী দেবনাথ, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস নূরুল ইসলাম, বিশ্বনাথ উপজেলার সৎপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী দালিল উল্লাহ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ওসমানীনগর ইমাম সমিতির সভাপতি হাবুল বাসার ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথের কামিলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুকুর রহমান এবং মানপত্রপাঠ করেন শিক্ষার্থী ছাদিয়া আক্তার হানিফা।

সভায় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সংগঠক সাজ্জাদুর রহমান সারুল, আবুল হোসেন, মাওলানা আহমেদ কবির নানু মিয়া, দুদু মিয়া। এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ