AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের সুরমান দেশসেরা উদ্যোক্তা নির্বাচিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৫ - ২০২০ | ৬: ৪১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা-২০২০ হিসেবে নির্বাচিত হয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ‌্যোক্তা সুরমান আলী সুমন। তিনি উপজেলার শিমুলতলা গ্রামের হাজী মো. আত্তর আলী ও আনোয়ারা বেগম দম্পতির ছেলে।

তৃণমূল জনগণকে ই-সেবা সম্পর্কে অবহিতকরণ, ‘মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন ২০২০’ এ ই-সেবা প্রদান ও প্রতিবেদন জমাদান, ব্যাংকিং কমিশন পয়েন্ট, একসেবায় রিপোর্ট প্রদান, ডিজিটাল সেন্টার ফেসবুক গ্রুপে সক্রিয় উপস্থিতি, উদ্যোক্তা কল্যাণ ফান্ড গঠনে ভূমিকা, জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সরব উপস্থিত, ই-কমার্স ও উদ্ভাবনী উদ্যোগ নিয়ে সামগ্রিকভাবে ডিজিটাল সেন্টারের কার্যক্রমে অবদান রাখার জন্য সুরমান আলী সুমন’সহ ৩জনকে দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা-২০২০ হিসেবে নির্বাচিত করা হয়েছে। নির্বাচিত অন‌্য দুজন হলেন- চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ‌্যোক্তা মো. আল-হেলাল এবং যশোর জেলার সদর উপজেলার আরবপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ‌্যোক্তা এস এম আরিফুজ্জামান।

জানা গেছে, বিজয়ীদের ব্যাংক এশিয়ার সৌজন্যে পুরস্কৃত করা হবে।

‘বাড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর’ শ্লোগানে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাবৃন্দ জনগণের দোরগোড়ায় সরকারি-বেসরকারি সকল সেবা সহজে দ্রুত ও কম খরচে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং এই প্রক্রিয়ায় নাগরিকের জীবনমানে ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রাখছেন।

আরো সংবাদ