AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে শিক্ষকের পিটুনিতে এক মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২১ - ২০২২ | ৭: ৪৫ অপরাহ্ণ

মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে ছাত্র গুরুত্বর আহত 

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের গোলাপগঞ্জে এক শিক্ষকের বেধড়ক পিটুনিতে ১৩ বছর বয়সী মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহতের অভিযোগ উঠেছে। আহত ছাত্রের নাম নাহইয়ান আহমদ (১৩)।  সে গোলাপগঞ্জের চন্দনভাগ রানাপিং এলাকার তাহফিজুল কুরআন মাদরাসার হাফিজ বিভাগে অধ্যয়নরত।

রবিবার (২০ নভেম্বর) রাতে মাদরাসায় এ ঘটনাটি ঘটে। প্রহারকারী শিক্ষকের নাম শাফি আহমদ। তিনি গোলাগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের টিকপাড়া এলাকার আলীর ছেলে।

জানা যায় হিফজ বিভাগের নাহইয়ান রুটিন মোতাবেক পড়া মুখস্ত বলতে না পারায় বেধড়ক পিটুনি দেন শিক্ষক শাফি আহমদ, পিটুনি খেয়ে ভয়ে পালিয়ে একটি দোকানে আশ্রয় নেয় ছাত্র নাহইয়ান । ঐ সময় নাহইয়ানের চাচা আমির উদ্দিন নাহইয়ানকে বাড়িতে একটি অনুষ্ঠানের জন্য নিয়ে যেতে আসেন।  তখন  তাকে খুঁজলে মাদ্রাসার কয়েকজন শিক্ষক টালবাহানা শুরু করেন। তখন তিনি উত্তেজিত হন পরে শিক্ষরা ঘটনাটি তাকে খুলে বলেন। তাদের কথা শুনে তিনি মাদ্রাসা থেকে বের হয়ে নাহইয়ানকে দোকানে বসে কান্নারত অবস্থায় পান। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

এ ঘটনায় আহত ছাত্রের পরিবার গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে চাচা আমির উদ্দিনের সুত্রে জানা গেছে।

এদিকে, মাদ্রসার মুহতামিমসসহ কয়েকজন শিক্ষক সোমবার (২১ নভেম্বর) উপজেলা কমপ্লেক্সে নাহইয়ানকে দেখতে যান এবং এ বিষয়ে কঠিন ব্যবস্থা নেবেন বলে আশ্বাস প্রদান করেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত আছি। ওই ছাত্রের পক্ষ থেকে এখনো কেউ কোন লিখিত অভিযোগ পাইনি । যদি কোন অভিযোগ দেওয়া হয় তাহলে আমরা তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আরো সংবাদ