AM-ACCOUNTANCY-SERVICES-BBB

হোয়াটসঅ্যাপ’র নতুন ফিচার, অন করা যাবে ডু নট ডিস্টাব মোড

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২১ - ২০২২ | ১০: ৫৭ পূর্বাহ্ণ

হোয়াটসঅ্যাপ

বিশ্বনাথনিউজ২৪:: হোয়াটসঅ্যাপ বর্তমান যোগে অন‌্যতম এবং জনপ্রিয় মেসেজিং অ্যাপ । যা সারা বিশ্বে মানুষের কাছে ইন্সটেন্ট মেসেজিং অ্যাপ হিসেবে খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন না এমন মানুষের সংখ‌্যা বর্তমানে খুবই কম পাওয়া যায়।

দিনে দিনে হোয়াটসঅ্যাপ অ্যাপটি ব‌্যবহারকারীদের কাছে জনপ্রিয় হয়ে উঠায়, একের পর এক নতুন ফিচার আপডেট করতে  হোয়াটসঅ্যাপ ডেভেলপার টিম রাত দিন কাজ করে যাচ্ছে । এরই অংশ হিসেবে হোয়াটসঅ্যাপ নতুন ফিচার, ডু নট ডিস্টাব মোড, যা অন করলে হারাতে হবে না প্রিয়জনের গুত্বপূর্ণ কল।

হোয়াটসঅ্যাপ অ্যাপের নতুন এই ফিচার ব্যবহার করে ব্যবহারকারীরা মিস করতে হবে না কোন গুরুত্বপূর্ণ কল। যদি ইউজার ডু নট ডিস্টাব মোড করেন আর সেই সময় যদি কোন কল আসে তবে সেটি নোটিফিকেশন বা অ্যালার্ট দিয়ে মিসড কল আকারে দেখাবে ।

বর্তমানে হোয়াটসঅ্যাপ এই ফিচারটি ভেটা ভার্সনে চালাচ্ছে। পরীক্ষিা নিরীক্ষা করার জন‌্য। তবে ফিচারটি খুবই শীঘ্রই ফুল ভার্সনে রিলিজ করবে হোয়াটসঅ্যাপ।

অ্যান্ড্রয়েড পলিসি থেকে পাওয়া তথ‌্যে ইউজার মিসড কল হিস্ট্রিতে সকল মিসড কল দেখতে পারবে সেই হিস্ট্রির নিচে একটি ট্যাগলাইন খাকবে । ট্যাগলাইনে লেখা থাকবে যে ডু নট ডিস্টাব মোড অপসনটি অন করার কারনে আপরার কলটি মিস হয়েছে।

ফিচারটি চালু হয়ে গেলে ইউজাররা বোঝাতে পারবেন যে কলটি ইচ্ছে করে  সে মিস করেনি । ডু নট ডিস্টাব মোড অন করার কারনে মিস হয়েছে

আরো সংবাদ