AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট জেলা পরিষদে সদস্য পদে উপ নির্বাচন : বিশ্বনাথে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২ - ২০২৪ | ৮: ৫২ অপরাহ্ণ

জেলা পরিষদে সদস্য

নিজস্ব প্রতিবেদক:: সিলেট জেলা পরিষদের ৬নং সাধারণ ওয়ার্ডের (বিশ্বনাথ উপজেলা) সদস্য পদে উপ-নির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার পর থেকে শুন্য ওয়ার্ডে নির্বাচন করতে ইতিমধ্যে প্রচারণায় শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা।

নির্বাচনে অংশ নিতে সম্ভাব্য প্রার্থীদের তালিকায় যাদের নাম শুনা যাচ্ছে তারা হলেন, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল-রাজী চৌধুরী, উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, প্রবীণ রাজনীতিবীদ আব্দুল মতিন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক সফিক মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র সাবেক পরিচালক ইমরান হোসেন বাবুল, সংগঠক আক্তার হোসেন। তবে প্রার্থীদের তালিকা আরো বৃদ্ধি পেতে পারে।

উল্লেখ্য, সিলেট জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন গত বিশ্বনাথ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করায় তিনি সদস্য পদ থেকে পদত্যাগ করেন। ফলে ওই ৬নং ওয়ার্ডের সদস্য পদ শুন্য হয়ে যাওয়ায় নির্বাচন কমিশন কতৃক শুন্য পদে গত ২৭ জুন তফসিল ঘোষনা করা হয়। তফসিল অনুযায়ী ৪ জুলাই মনোনয়নপত্র দাখিল, ৫ জুলাই যাচাই-বাচাই, ১১ জুলাই প্রতিক বরাদ্ধ, ১০ জুলাই প্রার্থীতা প্রত্যাহার ।

২৭ জুলাই সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের জেলা পরিষদের সদস্য নির্বাচিত করবেন ঔ ওয়ার্ডের ভোটার উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, পৌরসভায় মেয়র, কাউন্সিলর, মহিলা কাউন্সিলর এবং ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা ।

আরো সংবাদ