AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৯ - ২০২২ | ৬: ৫২ অপরাহ্ণ

দেশের মানুষ জেগে উঠেছে

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘শেখ হাসিনা সরকার হামলা-গায়েবে মামলা দিয়ে চৌদ্দটা বছর ধরে এই দেশের মানুষের উপর অত্যাচার নির্যাতন নিপীড়নের স্টিম রোলার চালিয়েছে। এইবার দেশের মানুষ জেগে উঠেছে। হুমকি ধমকি দিয়ে কোন লাভ হবে না। মানুষ ঘর থেকে যে বেরিয়ে এসেছে, আর ঘরে ফিরবে না। আমার লক্ষ্য একটাই, সেই লক্ষ্য হচ্ছে আমাদের হারিয়ে যাওয়া অধিকারকে আমরা ফিরিয়ে নেব, আমাদের ভোটের অধিকারকে আমরা ফিরিয়ে নেব। আমাদের সরকার আমরা তৈরী করতে চাই, জনগণ তৈরী করতে চায়। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বাংলাদেশে কোন নির্বাচান হবে না। যারা এর বিরোধীতা করবে তারা গণশত্রু হিসেবে চিহিৃত হবে।’

নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে আজ শনিবার (১৯ নভেম্বর) সিলেটে আয়োজিত বিএনপির গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
মির্জা ফখরুল আরও বলেন, ‘সারা দেশের মানুষের দাবি এক, দফা এক- বর্তমান জালিম সরকার শেখ হাসিনা পদত্যাগ। এ সমাবেশ থেকে দেশের সকল রাজনৈতিক দলকে আহ্বান জানাই- সবাই ঐক্যবব্ধ হয়ে বর্তমান স্বৈরাচার সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।’

জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত এ গণসমাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেটবাসীর উদ্দেশে বলেন, ‘আপনারা নতুন যুদ্ধে নেমেছেন। এই যুদ্ধ মুক্তির যুদ্ধ। এ যুদ্ধ নিজের অধিকার ফিরিয়ে আনার যুদ্ধ। এ যুদ্ধ নিজের ভোটাধিকার ফিরিয়ে আনার যুদ্ধ। শাহজালাল রাহ. যেভাবে যুদ্ধ করে সিলেটে নতুন ইতিহাস সৃষ্টি করেছিলেন আপনাদের সিলেট থেকেই নতুন যুদ্ধ শুরু হলো। এ যুদ্ধ শেখ হাসিনা সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধ।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় শুরু হওয়া সমাবেশে স্বাগত বক্তব্য দেন মহানগর মহিলা দলের সভাপতি রোকসানা বেগম শাহনাজ। এর আগে কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মধ্য দিয়ে সকাল সাড়ে ১১টায় সমাবেশ শুরু হয়। পরে স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধারাবাহিকভাবে বক্তব্য শুরু করেন।

আরো সংবাদ