AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে বিএনপির গণসমাবেশ মঞ্চেও আছে খালেদার ফাঁকা চেয়ার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৯ - ২০২২ | ১২: ৪৩ অপরাহ্ণ

সিলেটে বিএনপির গণসমাবেশ

বিশ্বনাথনিউজ২৪:: বিভিন্ন দাবিতে সারা দেশের ধারাবাহিকতায় আজ সিলেটে  বিএনপির গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। আগের ছয়টি বিভাগীয় সমাবেশের মতো এবারও সিলেটে বিএনপির গণসমাবেশের মঞ্চে দলীয় চেয়ারম্যান খালেদা জিয়ার স্মরণে আলাদা চেয়ার বসানো হয়।

আজ শনিবার সকালে সিলেট আলিয়া মাদ্রাসা সমাবেশ মঞ্চে দেখা যায়, খালেদা জিয়ার জন‌্য বড় একটি চেয়ার মঞ্চের মাঝখানে অবস্থান করছে।

এই চেয়ারের দুই পাশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খানের চেয়ারম্যান, সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীসহ অন্য নেতাদের চেয়ার বসানো হয়েছে।

জানা যায় সারাদেশে বিএনপি ছয়টি বিভাগীয় সমাবেশ করেছে । এসব সমাবেশে পার্টি চেয়ারম্যানের সম্মানে একটি চেয়ার খালি রাকা হয়। সিলেটও এর ব্যতিক্রম নয়।

বিএনপি নেতা কাইয়ুম চৌধুরী বলেন, আলিয়া মাদ্রাসার কেন্দ্রস্থলে খালেদা জিয়ার জন্য একটি বড় চেয়ার সংরক্ষিত আছে। সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত  এটি খালি থাকবে।

চেয়ারটি খালি রাখা হয়েছে আমাদের নেত্রীর প্রতি সম্মান দেখানোর জন‌্য বলে তিনি আরো জানান।

এচাড়াও সমাবেশমঞ্চে টানানো হয় বড় ব্যানার। যেখানে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি আছে। তাছাড়া সম্প্রতি আন্দোলন করতে গিয়ে  দলের নিহত পাঁচ নেতা-কর্মীর ছবিও আছে সেই ব‌্যানারে।

আজ সিলেটের এই  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য রাখবেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়, ড. মঈন খান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

আরো সংবাদ