Search
Close this search box.

বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী গ্রেফতার

Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিষয় নিয়ে বিরূপ মন্তব্য ও গালিগালাজের প্রতিবাদ করার জের ধরে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওয়ানপুর পূর্বপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলার অভিযোগে দায়েরকৃত মামলার এজাহার নামীয় এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম আজাদ মিয়া (৪০)। সে বাওয়ানপুর পূর্বপাড়া গ্রামের মৃত মখলিছ মিয়ার পুত্র। শুক্রবার (১ জানুয়ারী) ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার থানা পুলিশ।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার সাব-ইন্সপেক্টর গাজী মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী আজাদ মিয়াকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিষয় নিয়ে বিরূপ মন্তব্য ও গালিগালাজের প্রতিবাদ করার জের ধরে গত ৩ ডিসেম্বর রাত ৯টার দিকে বাওয়ানপুর গ্রামের পূর্বপাড়া পয়েন্টে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মৃত ওয়ারিছ আলীর পুত্র দোলোর হোসেনের দোকানে হামলা ও ভাংচুর করেন অভিযুক্তরা। এসময় হামলায় আহত হন মালিক দোলোর হোসেন ও তার মা, বোন এবং ভাই সহ ৫জন। এঘটনায় ৫ ডিসেম্বর দোলোর হোসেন বাদী হয়ে ১০জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৫। ওই মামলার এজাহার নামীয় ৪নং আসামী গ্রেফতারকৃত আজাদ মিয়া।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত