Search
Close this search box.

বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় আ’লীগ নেতা বশির আহত

Facebook
Twitter
WhatsApp

1বিশ্বনাথ নিউজ ২৪ ডেস্ক : বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক (পদত্যাগকারী) বশির আহমদ আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলা সদরের বাসিয়া ব্রীজের ওপর এ হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ ককরা হয়েছে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাতে তারাবীর নামাজ শেষে নিজ বাসায় ফেরার পথে স্থানীয় বাসিয়া সেতুর ওপরে আসামাত্রই দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এসময় আহত অবস্থায় তিনি মাটিতে পড়েন যান। পরে খবর পেয়ে আওয়ামীলীগের কয়েকজন নেতাকর্মী তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
এঘটনার জন্য সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল আখতারকে দায়ী করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক (পদত্যাকারী) এইচ এম ফিরোজ আলী ও সাবেক ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক। তারা বলেন, উপজেলা আ’লীগ থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দের উদ্যোগে গত মঙ্গলবার আয়োজিত ইফতার মাহফিলকে কেন্দ্র করেই তারা প্রথমে ফিরোজ আলীর বাসায় হামলা করে। এরপর গতকাল শনিবার আওয়ামীলীগ নেতা বশির আহমদের উপর হামলা করেছে।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এইচ এম ফিরোজ আলী বলেন, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার আওয়ামীলীগের নেতাকর্মীদের মেরে দমন করতে চায়।
উপজেলা আওয়ামীলীগ নেতা ছয়ফুল হক বলেন, শফিকুর রহমান চৌধুরী ও বাবুল আখতার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে। তবে তারা মুখোশধারী লোকজন দিয়ে যেভাবে হামলা চালাচ্ছে তা বিশ্বনাথবাসির জন্য কলংক। বশির আহমদ আমাদের সর্মথক হওয়ায় তারা এই হামলা করেছে। এধরনের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল আখতার তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন ও সাজানো দাবি করে বলেন, এধরণের হামলায় আমরা বিশ্বাসী নয়। এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত