Search
Close this search box.

দেশে ফিরলে কী অপেক্ষা করছে সাকিবের জন্য

দেশে ফিরলে কী অপেক্ষা করছে সাকিবের জন্য
সাকিব আল হাসান । ফাইল ছবি
Facebook
Twitter
WhatsApp

আগামী মাসে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে সাকিব আল হাসান অংশগ্রহণ করবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে । ভারত সফরে একটি মাত্র টেস্ট শেষ হওয়ার পর সাকিবের জন্য দেশের পরিস্থিতি বিদেশের চেয়ে কঠিন মনে হচ্ছে । শেখ হাসিনা সরকারের পতনের পর একটি হত্যার মামলায় তাঁর নাম জড়ানোর বিষয়টি নিয়ে উদ্বেগ রয়েছে ।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফীস জানান, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের সিরিজে সাকিবের খেলতে কোনো সমস্যা হবে না ।

তিনি বলেন, সাকিব আল হাসানের ব্যাপারে প্রধানমন্ত্রী আইন মন্ত্রী এবং ক্রীড়া উপদেষ্টা স্পষ্ট নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ সরকারের পক্ষ থেকে পরিষ্কার বার্তা এসেছে, যে মামলাগুলোর জন্য কাউকে অন্যায়ভাবে হেনস্তা করা হবে না । অন্তর্বর্তীকালীন সরকারের অবস্থান সাকিবের ক্ষেত্রে অত্যন্ত স্পষ্ট যদি চোট বা নির্বাচনের কারণে কোনো সমস্যা না থাকে তাহলে সাকিবের খেলতে না পারার কোনো কারণ আমি দেখি না ।

আরও পড়ুন :: দল থেকে বাদ দিয়ে সাকিবকে দেশে ফেরানোর জন্য আইনি নো’টি’শ

সূত্র জানায়, দেশে মামলার বিষয় থাকলেও সাকিব সিরিজে খেলার জন্য প্রস্তুত রয়েছেন। তিনি আশা করছেন দেশে ফেরার পর তাঁকে কোনোভাবে হেনস্তার শিকার হতে হবে না । নির্বাচক কমিটি তাঁকে দলে রাখা বা বাদ দেওয়ার সিদ্ধান্ত কেবল ক্রিকেটীয় কারণে নেবে অন্য কোনো বিষয় বিবেচনায় আসবে না ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত