AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিএনপি-জামায়াত চক্রের পায়ের নিচে মাটি নেই : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৩০ - ২০২৩ | ৮: ৫৯ অপরাহ্ণ

শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বিএনপি-জামাত চক্রের পায়ের নিচে মাটি নেই। জনগণের প্রতি তাদের (বিএনপির-জামাত চক্র) কোন আস্থা নেই। তাই তারা তাদের বিদেশি প্রভুদের সাহায্য নিয়ে ক্ষমতায় আসার জন্য অগ্নি সন্ত্রাসের নামে দেশে শান্তিপ্রিয় মানুষের সম্পদ পুড়াচ্ছে, ভাংচুর করছে। আর তাদের নেতা তারেক দেশের সম্পদ লুটপাট করে নিয়ে বিদেশে বসে বসে আরাম-আয়েশে দিন কাটাচ্ছে। তাই আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামাত চক্রকে প্রতিহত করে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি রোববার (৩০ জুলাই) বিকেলে সারাদেশে বিএনপি-জামাত জোটের অরাজকতা-নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে ‘কেন্দ্রীয় কর্মসূচি’র অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

পৌর শহরের পুরাণ বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শুরুর পূর্বে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ