Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাব’র নাম নিয়ে জটিলতার অবসান

প্রেসক্লাব

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাব’র নাম নিয়ে দুটি সংগঠনের দীর্ঘদিনের জটিলতা অবশেষে অবসান হয়েছে। একটি প্রেসক্লাব একাংশের (উত্তরপাড়) নাম পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন হওয়া সংগঠনের নাম হচ্ছে ‘বিশ্বনাথ মডেল প্রেসক্লাব’। সচেতনমহল ও জনসাধারণের মধ্যে বিভ্রান্তি হওয়ায় নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় অপর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শনিবার (২৯ জুলাই) রাতে মাদানিয়া মাদ্রাসা মার্কেটস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

দ্বি-বার্ষিক সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের শুরুতেই ২০২১-২৩ অর্থ বছরের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন ক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল ও আয়-ব্যয়ের হিসাব দেন কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ।

সভায় বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি এমআর টুনু তালুকদার, সহ সভাপতি কামাল মুন্না, যুগ্ম সম্পাদক মিছবাহ উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক মশাহিদ আলী, সদস্য আশিক আলী, বদরুল ইসলাম মহসিন।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম খায়ের বলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাকাল নিয়ে দ্বিধা-বিভক্তি দেখা দেয়। আর এই দ্বিধা-বিভক্তি নিয়েই ‘বিশ্বনাথ প্রেসক্লাব’ নামে দুটি সংগঠনের কার্যক্রম পরিচালনা করা হয়। একি নামে দুটি সংগঠন থাকায় এনিয়ে সচেতন মহলসহ জনসাধারণের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়। যে কারণে বিশ্বনাথ প্রেসক্লাবের (উত্তরপাড়) নাম পরিবর্তন করে ‘বিশ্বনাথ মডেল প্রেসক্লাব’ রাখা হয়েছে। ফলে এখন থেকে ‘বিশ্বনাথ মডেল প্রেসক্লাব’ নামেই কার্যক্রম পরিচালনা করা হবে বলে তিনি জানান।

আরও খবর