Search
Close this search box.

বিশ্বনাথে ইউপি সদস্য পদপ্রার্থী জাহিদ আহমেদের মনোনয়নপত্র দাখিল

ইউপি সদস্য

বিশ্বনাথনিউজ ২৪ :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক জাহিদ আহমদ শনিবার (১৭ জুন) উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এসময় সুরমান আলী, মুক্তার মিয়া, মো. নজির মিয়া, নূর ইসলাম, মৌরশ আলী, আব্দুল্লাহ মুন্না, কামরুল ইসলাম, সুমন আহমদ, নিজাম উদ্দিন, হাবিব আহমদ, মুহাম্মদ আলী, ফয়জুল হক, জামাল মিয়া, জামিল মিয়া, ইউসুফ আলী, আহমদ আলী, রুজেল মিয়া, বিপ্লব, আতিকসহ উপস্থিত ছিলেন।

জাহিদ আহমদ বলেন, আমি বয়সের দিক থেকে একজন তরুণ, এখন আমার পরিশ্রম করার সময়, তাই আমি চাই আমার জীবনের এই গুরুত্বপূর্ণ সময় আমার ওয়ার্ড বাসীর জন্য বিলিয়ে দিতে। আমার ওয়ার্ডের জনগণ তাদের ভালবাসা ও সমর্থন দিয়ে আমাকে এ পথে নিয়ে এসেছেন। আমি এই নির্বাচনে ওয়ার্ডবাসীর ভোটের রায়ে নির্বাচিত হলে আমার অঙ্গীকার বাস্তবায়নে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে কাজ করব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ১৭ জুলাই ব্যালটের মাধ্যমে বিশ্বনাথ উপজেলার রামপাশা, অলংকারী, দৌলতপুর, বিশ্বনাথ ও দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ জুন, বাচাই ১৯ জুন ও প্রত্যাহার ২৫ জুন এবং ওই ৫ ইউনিয়ন পরিষদে হবে ভোটগ্রহণ।

আরও খবর