AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের ৩য় আসর সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২০ - ২০২৩ | ১১: ৩৮ অপরাহ্ণ

লক্ষ টাকার ফুটবল

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে ও উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৩য় আসর সম্পন্ন হয়েছে। সোমবার (২০ মার্চ) বিকেলে শিমুলতলা-টুকেরকান্দি ফুটবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাথী স্পোটিং ক্লাব কাশিমপুরকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ড ফুটবল দল। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন ম্যাচের একমাত্র গোলদাতা চ্যাম্পিয়ন দলের স্ট্রাইকার রাসেল আহমদ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া, জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সহ সভাপতি কামরুল হাসান, প্রবাসী হেলাল আহমদ, সিরাজুল ইসলাম, দুলাল আহমদ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি পরতাব আলী, বর্তমান কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে নগদ ১ লক্ষ টাকা ও প্রবাসী চত্বরের আদলে নির্মিত একটি ট্রপি এবং রানার্সআপ দলকে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রপি পুরস্কার হিসেবে তুলে দেন অতিথিরা।

আরো সংবাদ