AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুফতি লুৎফুর রহমান ক্বাসিমীর পক্ষ হতে নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২০ - ২০২৩ | ১১: ২৭ অপরাহ্ণ

অর্থ বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারও বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাফিজ মুফতি লুৎফুর রহমান ক্বাসিমীর পক্ষ হতে গরীব অসহায় মানুষের মাঝে অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার রাজনগর, মোল্লারগাও, নোয়াগাও ও জানাইয়া গ্রামের ৬০ জন মানুষের মাঝে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণের মধ্যদিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

পর্যায়ক্রমে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার ৩ শতাধিক পরিবারকে এই সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মুফতি লুৎফুর রহমান ক্বাসিমী।

হাফেজ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও হাফেজ হোসাইন আহমদ আশরাফের পরিচালনায় অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া আরাবিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ফয়জুর রহমান। স্বাগত বক্তব্য রাে বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ সাকিল আহমদ ও অনুষ্ঠানে শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়ছল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন নোমান আহমদ, মনসুর আহমদ, হাফেজ আস’আদ আহমদ, হাফেজ আহবাব আহমদ, মোহাম্মদ লুৎফুর রহমান প্রমুখ।

আরো সংবাদ