AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ইংল্যান্ড ও বাংলাদেশ ওয়ানডে টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৭ - ২০২৩ | ৩: ২৭ অপরাহ্ণ

ওয়ানডে টি-টোয়েন্টি

খেলার খবর::: ওয়ানডে টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ড এর সাথে স্বাগতিক হয়ে খেলবে বাংলাদেশ। আগামীকাল মঙ্গলবার সিরিজের টিকিট বিক্রি শুরু হবে। স্টেডিয়ামে বসে খেলা দেখতে ভক্তদের কমপক্ষে ২০০ টাকা খরচ করতে হবে। আর সর্বোচ্চ  টিকেট মূল্য হবে ১৫০০ টাকা ।

সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিটের দাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বর্তমানে প্রথম দুটি অংশের টিকিটের তথ্য ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি

ইর্স্টান স্ট্যান্ড গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা, গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটের দাম ১৫০০ টাকা, নর্থ/সাউথ স্ট্যান্ড গ্যালারির জন্য ৩০০ টাকা, ক্লাব হাউজ টিকেট মূল্য ৫০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ড গ্যালারির টিকিটের দাম ১০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামীকাল খেলার টিকিট বিক্রি হলেও খেলার দিন পর্যন্ত টিকেট পাওয়া যাবে । মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট কাউন্টারগুলো সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে

আগামী বুধবার (১ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ ও ইংল্যান্ড। ১ দিন বিশ্রামের পর ৩রা মার্চ দ্বিতীয় খেলা। এরপর ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলবে দুই দল।

আরো সংবাদ