AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পৌর ও সরকারি কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৫ - ২০২৩ | ১১: ৩৬ অপরাহ্ণ

আনন্দ মিছিল

বিশ্বনাথনিউজ২৪ : বাংলাদেশ ছাত্রলীগ সিলেটের বিশ্বনাথ পৌর ও সরকারি কলেজ শাখার নতুন কমিটি গঠনের লক্ষ্যে রোববার (২৬ ফেব্রুয়ারী) সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হবে। রোববার সকাল ১১টার দিকে বিশ্বনাথ সরকারি কলেজ সংলগ্ন মাঠে জেলা ছাত্রলীগের উদ্যোগে ওই কর্মসূচির আয়োজন করা হয়েছে।

‘জীবন বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি’তে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ এবং মহানগর শাখার সভাপতি কিশওয়ার জাহান জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ প্রমুখসহ জেলা ও ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে ‘জীবন বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচিকে স্বাগত জানিয়ে শনিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে ‘উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ ও বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন’র নেতৃত্বে আনন্দ মিছিল করেছেন ‘সরকারি কলেজ ও পৌর’ ছাত্রলীগের নেতৃবৃন্দ। আনন্দ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা এস এম জুয়েল, আবিদুর রহমান, ইমরান আহমদ, জুবায়ের আহমদ মামুন, অমৃত দেব, জুবায়ের আহমদ পারভেজ, নূরুল আমিন, যুবরাজ শিপন আহমদ, তুষার পাল, সিদ্দিকী নাঈম, জাকারিয়া ইমন, লোকমান আহমদ, সামছু উদ্দিন, তাহের আহমদ সামি, ইমন আহমদ, রেজুয়ান আহমদ, সাব্বির আহমদ, আব্দুর রহমান, রিপন আহমদ, হোসাইন আহমদ, জাহেদ আহমদ, মাহি, জয়, সাইদুল ইসলাম, রাজু আহমদ, শাওন, বদরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথ সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত ‘জীবন বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি’ সফল করতে সর্বমহলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আব্দুল আজিজ সুমন।

আরো সংবাদ