AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ডেভলাপমেন্ট সোস্যাল ট্রাস্টের সেলাই মেশিন বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৫ - ২০২৩ | ৮: ৫৫ অপরাহ্ণ

সেলাই মেশিন

বিশ্বনাথনিউজ২৪ : বিশ্বনাথ ডেভলাপমেন্ট সোস্যাল ট্রাস্ট ইউকের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারী) উপজেলা পরিষদ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে উপজেলার ৮ ইউনিয়নের ৩৫টি পরিবারের সদস্যদের মধ্যে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রবাসে থাকলেও আমাদের মন থাকে দেশে। দরিদ্র ও অসহায় মানুষের কথা চিন্তা করে প্রবাসীরা সব সময় তাদের হাত প্রসারিত করেন। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব বিষয়ে প্রবাসীদের ভুমিকা রয়েছে।

ট্রাস্টের সহসভাপতি আব্দুর রব মাছুমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান রাসেলের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, এম এ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মজনু, যুক্তরাজ্য প্রবাসী মোবারক আলী, ফারুক মিয়া ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

অনুষ্ঠানে সমাজসেবক মোহাম্মদ আসাদুজ্জামান, মকদ্দছ আলী, আলতাব হোসেন, সংগঠক এম এ হান্নান বদরুল, রফিক আলী, ফয়জুল ইসলাম জয়, মাহবুবুর রহমান, জাবেদ আহমদ, বকুল দাশ, রাজন আহমদ, আনহার আলী, নাহিদ আহমদ, সুজন আহমদ, বাচ্ছু মিয়াসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ