AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্যারিষ্টার নাজির আহমদের সাথে মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৫ - ২০২৩ | ১: ০৭ পূর্বাহ্ণ

মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথ প্রেসক্লাবে বৃটেনের নিউহাম কাউন্সিলের সাবেক ডেপুটি স্পীকার ও গ্রেড বৃটেনের ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন সম্মানপ্রাপ্ত ব্যারিষ্টার নাজির আহমদের সাথে মতবিনিমিয় অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের আয়োজনে মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্যে বিশ্বনাথের কৃতি সন্তান ব্যারিষ্টার নাজির আহমদ বলেন, ‘জন্মভূমির জন্য মন কাঁদে বলেই, বারবার দেশে ছুটে আসি। মাটির টান যে কতমধুর সেটি বুঝাতে পারছিনা। এলাকাবাসীর হক ও দাবির প্রেক্ষিতে নিজ সম্পদের কিছু অংশ মানবকল্যাণে বিলিয়ে দিতে চাই। কারণ নৈতিক দায়িত্ব হিসেবে এলাকার মানুষের কল্যাণ কাজ করা দরকার বলে আমি মনে করি।’

তিনি আরো বলেন, ‘বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকেরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ-বিদেশে সুনাম অর্জন করেছেন। তিনি এ ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।’

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. জামাল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, সাহিত্যকর্মী জায়েদ আলী, ইউপি সদস্য আজাদ আলী, সংগঠক মুমিনুর রহমান, রুপন আহমদ প্রমুখ।

সভা শেষে ব্যারিষ্টার নাজির আহমদকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আরো সংবাদ