AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রধানমন্ত্রী অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন : নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৩ - ২০২৩ | ৭: ১০ অপরাহ্ণ

নুনু মিয়া

বিশ্বনাথনিউজ২৪ : সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ডে প্রায় অর্ধশতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ, মির্জারগাঁও-মির্জারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আশ্রয়ণ প্রকল্পের জলাবদ্ধতা দূরীকরণে প্রায় ১৬ লাখ ৮৩ হাজার টাকা ব্যয়ে নির্মিত ড্রেইনের উদ্বোধন ও প্রতিবদ্ধীদের জন্য নির্মিত স্বাস্থ্যসম্মত লেট্টিন নির্মান কাজ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

তিনি সোমবার (২৩ জানুয়ারী) বিকেলে শীতবস্ত্র বিতরণ ও ড্রেইনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। গ্রামাঞ্চলকে শহরে রুপান্তিত করার লক্ষ্যে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধু কন্যার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছেন উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। আগামীতেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করার মাধ্যমে উন্নয়নের এ প্রক্রিয়াকে অব্যাহত রাখতে হবে।

উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টারের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার আফজল হোসেন।

অনুষ্ঠানে এসময় এলাকার মুরব্বী মিসবাহ উদ্দিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার জিসু আচার্য্য, লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তহুর উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ