AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শফিক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১০ - ২০২৩ | ৯: ০৩ অপরাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের শীতার্থ মানুষের মধ্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ শফিক চৌধুরীর নিজ বাড়িতে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার দেশের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের আমলে মানুষের চাহিদা বেশি পূরণ হয় বলেই মানুষ বার বার নৌকার বিজয় নিশ্চিত করে চলছেন। উন্নয়নের জোয়ারে দেশ এগিয়ে চলছে দ্রুত গতিতে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুলের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু।

এসময় অনুষ্ঠানে দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, সামছুল ইসলাম সমুজ, আনা মিয়া, লাল মিয়া, ঝুনুর মিয়া, সুন্দর আলী, শাহ আলম, ছালিক মিয়া, শাহনুর মিয়া, যুবলীগ নেতা মাওলানা জাহেদ আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ