AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৬ - ২০২২ | ৪: ৫৬ অপরাহ্ণ

মহান বিজয় দিবস

নিজস্ব প্রতিবেদক :: নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার (১৬ই ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনীর মাধ্য দিয়ে বিজয় দিবসের কার্যক্রম শুরু হয়। এরপর কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে শহীদদের স্মরণে অর্পণ করা হয় শ্রদ্ধাঞ্জলি।

পর্যায়ক্রমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন- উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিশ্বনাথ পৌরসভা, থানা প্রশাসন, বিশ্বনাথ মুক্তিযোদ্ধা সংসদ, বিশ্বনাথ প্রেসক্লাব, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিস, সাব রেজিষ্টার কার্যালয়, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীগ, উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠন, উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন, রামসুন্দর সরকারী হাই স্কুল, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, পল্লী সঞ্চয় ব্যাংক, আরডিআরএস, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান।

সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পুলিশ, আনসার ও ভিডিপি, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট-গার্লস গাইড এবং শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচ্কাওয়াজ, সালাম গ্রহন, শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এরপর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

বিজয় দিবসের নানা কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এবছর সাংস্কৃতিক কোন অনুষ্ঠানের আয়োজন না থাকায় দুপুরের মধ্যে বিজয় দিবসের কার্যক্রম সমাপ্ত হয়।

আরো সংবাদ