AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর পক্ষ হতে কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০২২ | ১১: ৪৫ অপরাহ্ণ

কম্বল বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে উপহার হিসেবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সিলেটের বিশ্বনাথ উপজেলার চক কাশিমপুর, পশ্চিম শ্বাসরাম, জীবনপুরসহ বিভিন্ন স্থানে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, দেশের মানুষ শান্তিতে বসবাস করতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। গৃহহীন মানুষ আজ প্রধানমন্ত্রীর দেয়া উপহারে মাথা গোজাঁর ঠাই পেয়েছেন। তারা আজ সুখে শান্তিতে বসবাস করছেন।

তিনি আরও বলেন, সব মানুষের কিভাবে শান্তিতে থাকবে সেই লক্ষ্য নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। কিন্তু কুচক্রী মহল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের এসব ষড়যন্ত্র বাংলার জনগণ রুখে দিয়েছেন, যার ফলে দেশের মানুষ শেখ হাসিনাকে বারবার নির্বাচিত করে দেশ পরিচালনায় দায়িত্ব দিচ্ছেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদউদ্দিন খান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য শাহনেওয়াজ চৌধুরী সেলিম, আওয়ামী লীগ নেতা লাল মিয়া, আনহার আলী, সংগঠক আহমদ মুজিব, ফারুক আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ