AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এনটিভি ইউরোপের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০২২ | ১০: ৩৮ অপরাহ্ণ

সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রবাসে সিলেটের ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘এনটিভি ইউরোপ’। টিআরপিতে অন্যান্য চ্যানেলকে পেছনে ফেলে এই চ্যানেলটি দ্রুত এগিয়ে যাচ্ছে। বিশেষ করে ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশের মানুষের মুখপাত্রে পরিণত হয়েছে এনটিভি ইউরোপ। এই চ্যানেলটিতে সিলেট অঞ্চলের উন্নয়ন তৎপরতা অত্যন্ত গুরুত্ব সহকারে তুলে ধরা হয়। এতে দেশের ভাবমুর্তি আরও উজ্জ্বল হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে এনটিভি ইউরোপের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মলনে মেয়র আরিফুল হক চৌধুরী আরও বলেন, এনটিভি ইউরোপ সিলেটের সংস্কৃতি ও উন্নয়ন তৎপরতা ইউরোপে তুলে ধরছে। জনপ্রিয় এই চ্যানেলটি প্রবাসীদের সুখ দুঃখের কথা যেমন প্রচার করছে, তেমনি সিলেটবাসীর দাবি দাওয়া এবং আশা বা প্রত্যাশার কথাও জোরালো ভাবে তুলে ধরছে।

তিনি উপস্থিত প্রতিনিধিদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা সিলেট বিভাগের সব ধরনের সংবাদ প্রচার করে মানুষের মধ্যে যে সচেতনতা তৈরি করছেন, আমাদের দাবি দাওয়া তুলে ধরছেন, এতে নতুন প্রজন্মের প্রবাসীরা দেশমুখী হতে উৎসাহিত হবেন।

সিলেটের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত অনুষ্ঠানে এনটিভির পরিচালক মোস্তফা সরোয়ার বাবুকে প্রতিনিধিদের পক্ষ হতে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথির বক্তব্যে মোস্তফা সরোয়ার বাবু বলেন, এনটিভি ইউরোপ এখন বিদেশের মাটিতে বাংলাদেশের মুখপাত্রে পরিণত হয়েছে। এর কৃতিত্ব আপনাদের সবার। প্রতিনিধিরা মাঠ পর্যায়ে যত বেশী তৎপর হবেন এনটিভি ততবেশী এগিয়ে যাবে। আপনাদের যেকোন সমস্যায় এনটিভি কর্তৃপক্ষ পাশে থাকবে।

এনটিভি ইউরোপের সিলেট প্রতিনিধি সাজলু লস্করের সভাপতিত্বে এবং জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাই ও বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, এনটিভির হেড অব সেলস সোহেল আহমদ, সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস লিপন, কাউন্সিলর ইলিয়াছুর রহমান, তৌফিকুল হাদি, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক ও এনটিভির সিলেট বিভাগীয় প্রধান মারুফ আহমদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির ক্যামেরা পার্সন আনিসুর রহমান প্রমুখ।

সম্মেলনে সিলেট প্রতিনিধি সাজলু লস্করকে সিলেট ব্যুরো প্রধান হিসেবে ঘোষণা করেন এনটিভি’র পরিচালক মোস্তফা সরোয়ার বাবু।

সম্মেলনে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় কর্মরত প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

আরো সংবাদ