AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মেসি পঞ্চাঁশ বছর বয়স পর্যন্ত খেলতে পারবেন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৬ - ২০২২ | ২: ৫৪ অপরাহ্ণ

মেসি

আজকের খেলার খবর:: লিওনেল আন্দ্রেস মেসি ঘোষণা করেছেন কাতার বিশ্বকাপই হবে তার শেষ বিশ্বকাপ। বয়সও  তার ৩৫ বছরের বেশি যাচ্ছে । এটা বলা যেতে পারে এই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিয়েছেন ছোট্ট জাদুকর। আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ তার সতীর্থের মধ্যে আরও সম্ভাবনা দেখেন এবং বলেছেন সুপারস্টার যদি তিনি চান তবে তার পঞ্চাঁশ বছর বয়স পর্যন্ত খেলতে পারেবেন।

৩০ বছর বয়সে পৌঁছানোর পর, ফুটবল খেলোয়াড়দের শারীরিক সুস্থতা এবং স্থিতিশীলতা ধীরে ধীরে হ্রাস পেতে থাকে । কিন্তু এই বয়সেও ক্লাব ও দেশের হয়ে তিনি নিয়মিতই খেলে যাচ্ছেন। আর্জেন্টিনা এই অধিনায়ক প্রমাণ করে দিচ্ছে যে তিনি এখনও খেলতে সক্ষম, আছেন। গত বছর আর্জেন্টিনার কোপা আমেরিকা শিরোপা জয়ে তার ভূমিকা ছিল অতুলনীয় । কাতার বিশ্বকাপেও খুব ভালো পারফর্ম করেছে এই তারকা, তারাই সাথে আছেন গোল্ডেন বুট এবং গোল্ডেন বলের দৌড়ে ।

মেসি পঞ্চাঁশ বছর বয়সেও খেলতে পারবে

জাতীয় দলের সাথে তাকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করা মার্টিনেজ স্পোর্টস মিডিয়া ফুটবলার্স লাইভসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “আমি মনে করি তার ৫০টি ম্যাচ খেলার ক্ষমতা আমার আছে। সে খুব দ্রুত প্রতিক্রিয়া দেখায় এবং খুব ভালো অবস্থায় আছে। সে খুব সহজেই কিছু করে ফেলে। এটা সবচেয়ে কঠিন জিনিস

আজকের খেলার খবর

অ্যাস্টন ভিলার গোলরক্ষক মেসিকে আর্জেন্টিনার জন্য হিরো উপাদী দিয়ে আরো বলেন, “তার সাথে খেলায় অবশ্যই আমাকে একজন ভাল খেলোয়াড় করে তুলেছে। তার জন্য, কোপা আমেরিকা জেতা সঠিক ছিল।  তিনি একজন সুপাস্টার হিসেবে দেশের (আর্জেন্টিনা) প্রতিনিধিত্ব করেন। মানুষ মেসিকে রাষ্ট্রপতির চেয়ে বেশি সম্মান করে। সে বললে মানুষ ২৪ ঘন্টা ঘরে বসে থাকবে। তিনি বিশ্বের এক নম্বর (ফুটবল খেলোয়াড়) এবং কঠোর পরিশ্রমী একজন তারকা, এবং সবার জন্য অনুপ্রেরণা

আগামী রোববার (১৮ ডিসেম্বর) কাতারে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর ৩৬ বছরের বিশ্বকাপের খরা ভাঙতে সেই ম্যাচে মেসির মতো মার্টিনেজকেই দায়িত্ব নিতে হবে। কিলিয়ান এমবাপ্পে, ৫০ বছর বয়সী গোলরক্ষককে অলিভিয়ের গিরুদের তীক্ষ্ণ আক্রমণ ঠেকাতে সেদিন তার সেরা হতে হবে।

আরো সংবাদ