AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে  টিসিবি ‘র জাল কাগজ দিয়ে ১০ লাখ টাকা আত্মসাৎ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৪ - ২০২২ | ৯: ৫৪ অপরাহ্ণ

টিসিবি

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে এক যুবক তার চাচা কাছ থেকে টিসিবি ‘র ডিলারশিপের জাল কাগজ দেখিয়ে ১০ লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে। অভিযোগের উপর দায়ের করা মামলায় পুলিশ ঐ যুবককে আটক করে আদালতে প্রেরণ করলে, আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে

যবুক আটকের কথা নিশ্চিত করে সিলেটে মোগলাবাজার থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দুহা পিপিএম বলেন, পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

দায়েল করা মামলার বিতৃতে জানা যায়, সিলেটের মোগলাবাজার এলাকার পাঠানপাড়া ব্লক ১০৭, দিলদার খানের ছেলে ইমান খান (২৮),তার চাচা ঐ এলাকার ব্লক এ, পাঠানপাড়া ব্লক ১০৪ বাসার ইলিয়াছ খানের ছেলে বদরুল খানের (৩৯) কাছে ব্যবসায় অংশীদার করার কথা টাকা ধার চায়।

এবং এব‌্যপারে ইমন প্রতারণার আশ্রয় নেয়। তিনি বদরুলকে টিসিবি থেকে ডিলারশিপ নেওয়ার মিথ্যা চুক্তি দেখান। এটা দেখে বদরুল সত্য বলে বিশ্বাস করে ৩০০ টাকার স্ট্যাম্পের চুক্তি করে এবং তার ভাতিজা ইমনকে দুই কিস্তিতে ১০ লাখ টাকা দেয়। কিন্তু টাকা নেওয়ার পর ইমন বদরুর সঙ্গে ফকিবাজি শুরু করে। এক পর্যায়ে বদরুল বিষয়টি বুঝতে পেরে ইমনের দেয়া ডিলারশিপের সেই আবদেনপত্রের কপি নিয়ে টিসিবি সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে গেলে বদরুল জালিয়াতির বিষয়টি পরিষ্কার হন

এ ঘটনায় মোগবাজার থানায় একটি মামলা দায়েল করেন বদরুল, পুলিশ মামলা দায়েরের পর মঙ্গলবার (১৩ ডিসেম্বর) আসামি ইমনকে আটক করে আদালতে হাজির করে। আদালত ইমনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরো সংবাদ